পিএএফআই ২০২৩-২৪-এর জন্য নতুন পদাধিকারীদের ঘোষণা

Business

কলকাতা: পাবলিক অ্যাফেয়ার্স ফোরাম অফ ইন্ডিয়া (পিএএফআই) ২০২৩-২৪ সালের জন্য নতুন পদাধিকারীদের নাম ঘোষণা করেছে।

২০২২-২৩ সালের জন্য পিএএফআই-এর সহ-সভাপতি শ্রীমতী বিনিতা শেঠি ২০২৩-২৪ সালের জন্য পিএএফআই-এর সভাপতির দায়িত্ব গ্রহণ করেছেন।

অ্যাপোলো হসপিটালস গ্রুপের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চিফ পাবলিক অ্যাফেয়ার্স মিস ভিনিতা শেঠি বলেন, “পিএএফআই-এর দ্বিতীয় মহিলা প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করা আমার কাছে সৌভাগ্যের। এ বছর পিএএফআই-এর লিডারশিপ টিমে আরও বেশি মহিলাকে দেখে দারুণ লাগছে।

ভারত ও বিদেশের নীতিনির্ধারক ও সমবয়সীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে আজকের এই আন্তঃসংযুক্ত বিশ্বে বড় বড় আন্তর্জাতিক পরিবর্তন ও প্রভাবগুলি মোকাবিলা করার সময় পাবলিক অ্যাফেয়ার্সে থাকার জন্য এর চেয়ে ভাল সময় আর হবে না।

পিএএফআই-এ, আমরা কেন্দ্রীয় ও রাজ্য সরকার এবং বিভিন্ন থিঙ্ক ট্যাঙ্কের সঙ্গে কাজ করে নীতি প্রণয়নের ক্ষেত্রে অভিজ্ঞতা বিনিময় এবং গুরুত্বপূর্ণ পরিবর্তন আনার মাধ্যমে জন-বিষয়ক ক্ষেত্রে দক্ষতা বৃদ্ধি করছি।

প্রশাসন, উন্নয়ন ও অগ্রগতির নতুন দৃষ্টান্ত গড়ে তোলার ওপর আমাদের বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। অন্যান্য পদাধিকারী এবং আমি সরকার এবং বিভিন্ন ক্ষেত্রের ব্যবসা-বাণিজ্যের অংশীদারদের সঙ্গে আমাদের আলোচনা এবং যোগাযোগ অব্যাহত রাখব।

দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও সার্বিক উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে সরকারের প্রচেষ্টাকে সমর্থন জানাতে আমরা বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা জোরদার করব, উদ্ভাবন করব এবং নতুন নতুন নীতি-আলোচনা মঞ্চ গড়ে তুলব”.

বিসিডাব্লিউ ইন্ডিয়া গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার দীপশিখা ধর্মরাজ পিএএফআই-এর নতুন ভাইস প্রেসিডেন্ট। আমাজন ইন্ডিয়ার ইন্ডিয়া পাবলিক পলিসি চেতন কৃষ্ণস্বামী নতুন সচিব এবং মাস্টারকার্ড ইন্ডিয়া সার্ভিসেস প্রাইভেট লিমিটেডের পাবলিক পলিসি দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট মেধা গিরোত্রা নতুন কোষাধ্যক্ষ।

পিএএফআই সম্পর্কে

পাবলিক অ্যাফেয়ার্স ফোরাম অফ ইন্ডিয়া (পিএএফআই)-এর লক্ষ্য হল ব্যবসাকে একসূত্রে বাঁধা, দীর্ঘমেয়াদি অগ্রাধিকারের ভিত্তিতে সমাজ ও সরকার; সমস্ত স্টেকহোল্ডারদের মধ্যে আস্থা গড়ে তোলা; সহযোগিতামূলকভাবে স্মার্ট ও প্রাসঙ্গিক নীতি প্রণয়ন করা, যে সমস্ত প্রস্তাব এবং প্রক্রিয়া উদ্ভাবনকে উত্সাহিত করে এবং প্রমাণ-ভিত্তিক গবেষণার উপর নির্ভর করে এবং ভারতের প্রেক্ষাপট এবং জটিলতার মধ্যে পরিবর্তনকে নেভিগেট করার জন্য দক্ষতা বৃদ্ধিকে উত্সাহিত করে।

পিএএফআই সম্পর্কে আরও https://pafi.in

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *