মুক্তির অপেক্ষায় বাংলা কাহিনীচিত্র রহস্য দ্বীপ

Entertainment West Bengal

কোলকাতা : মুক্তির অপেক্ষায় ‘হোয়াইট হর্স এন্টারটেনমেন্ট প্রোডাকশন হাউজ’ নিবেদিত কল্প কাহিনী নির্ভর বাংলা কাহিনীচিত্র ‘রহস্য দ্বীপ’। পশ্চিমবঙ্গের বুকে এই কাহিনীচিত্র মুক্তি পাচ্ছে আগামী ১৪ জুলাই।

আজ প্রেস ক্লাব কোলকাতা-য় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করে এই কাহিনীচিত্রের কাহিনী ও চিত্রনাট্যকার তথা প্রযোজক এবং যুগ্ম নির্দেশক ইয়াসমিন ইব্রাহীম এই তথ্য পরিবেশন করেন। তথ্য পরিবেশনের পাশাপাশি মুক্তির অপেক্ষায় প্রহর গোনা কাহিনীচিত্রের আজ পোস্টার উন্মোচনও করা হয়। আজকের সাংবাদিক সম্মেলনে প্রযোজকের পাশাপাশি উপস্থিত ছিলেন অপর নির্দেশক সর্বজিৎ মণ্ডল, সহযোগী নির্দেশক সমীর সহ এই কাহিনীচিত্রের শিল্পীগণ।

‘রহস্য দ্বীপ’-এর অপর নির্দেশক সর্বজীৎ মণ্ডল জানিয়েছেন, “১ ঘণ্টা ৫৯ মিনিটের এই কাহিনীচিত্রে বিভিন্ন চরিত্রে দেখা যাবে অরূপ মণ্ডল, রাজু মজুমদার, সোমা চক্রবর্তীর মতো অভিনেতা অভিনেত্রীকে।” সাংবাদিক সম্মেলনে সস্ত্রীক উপস্থিত থেকে কোলকাতার অন্যতম স্বনামধন্য আলোকচিত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়োগ অনুপম হালদার নিজের বক্তব্যে জানিয়েছেন, “উপযুক্ত রাঁধুনির সহায়তায় যেমন রান্না লোভনীয় হয়ে ওঠে, ঠিক তেমনই ভালো কাহিনী এবং প্রথিতযশা নির্দেশকের নির্দেশনায় যে কোনো কাহিনীচিত্রই সফল হতে পারে। আশা করব এই কাহিনীচিত্রও বাংলার দর্শকদের সমাদর লাভে বঞ্চিত হবে না।”
অপরদিকে শ্রী হালদারের স্ত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের আর এক যুগ্ম আয়োগ পাঞ্চালি মুন্সি আশা প্রকাশ করে বলেছেন “এই চলচ্চিত্র বাঙালী সিনেমা প্রেমী জনগণের মনে চিরস্থায়ী জায়গা পেলেই ভালো লাগবে।”

বলে রাখা ভালো, ভিন গ্রহের প্রাণীদের নিয়ে ছোটোদের উপযোগী করে টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর প্রবীণ ও নবীন শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে ‘রহস্য দ্বীপ’।

বলে রাখা ভালো, ভিন গ্রহের প্রাণীদের নিয়ে ছোটোদের উপযোগী করে টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর প্রবীণ ও নবীন শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে ‘রহস্য দ্বীপ’ যা রয়েছে মুক্তির অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *