মাতৃশক্তি শারদ সুন্দরী এবং বাংলার গর্ব অ্যাওয়ার্ড 2023

Kolkata

কোলকাতা : গত ১২ ই আগস্ট শনিবার কলকাতার মোহিত মৈত্র মঞ্চে অনুষ্ঠিত হয়ে গেল ২৪ x৭ নিউজ বেঙ্গলের মাতৃশক্তি শারদ সুন্দরী ও বাংলার গর্ব অ্যাওয়ার্ড শো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপার বাংলা তথা ওপার বাংলার বিশিষ্ট অভিনেত্রী জয়া আহসান।

মাতৃশক্তি শারদ সুন্দরীর কুড়ি জন প্রতিযোগীনীদের মধ্যে প্রথম হন নক্ষত্র বসু, দ্বিতীয় শ্রুতি মিত্র এবং তৃতীয় হন সিমি তরফদার। অভিনেত্রী জয়া আহসান তাদের মাথায় বিজয়ীনির মুকুট পরিয়ে দেন এবং সাথে সকল মডেল মেকআপ আর্টিস্টদের এবং আরো সকলের হাতে তিনি সার্টিফিকেট তুলে দেন।

এছাড়াও সাথে ছিলেন বিচারক মন্ডলী হিসেবে মডেল ঐন্দ্রিলা দে সরকার, ডিজাইনার শ্যামসুন্দর বসু,  মধুমিতা গুপ্তা, মডেল ময়ূর জয়সওয়াল, বিউটিশিয়ান অনিন্দিতা দাসগুপ্ত। ডিজাইনার সোহিনী মন্ডল,  ক্রুশ ফ্যাশন ওয়ার্ল্ড, লুনা রায় ও ডালিয়া দাসের সুন্দর সুন্দর কালেকশনে সেজে উঠেছিলেন মাতৃশক্তি শারদ সুন্দরীর প্রতিযোগিনীরা।

এছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ডের ডিজাইনার কালেকশনে একটি ramp হয় ডিজাইনার ইরানি মিত্র, প্রীতম পাল,  সামসারা ডিজাইনের কালেকশনের র‍্যাম্প হয়। এর সাথে সাথে ও ঐদিন অনুষ্ঠিত হয়েছে বাংলার গর্ব অ্যাওয়ার্ড শো। যেখানে অ্যাওয়ার্ড দেওয়া হয় অভিনেত্রী জয়া আহসান,  অভিনেতা ভাস্বর চ্যাটার্জী, রোহান ভট্টাচার্য, রিসব বসু, অভিনেত্রী তানিয়া কর, অহনা দত্ত, ডিজাইনার শ্যামসুন্দর বসু, ডিরেক্টর সৌমাল্য ভট্টাচার্যকেও।

এছাড়াও বাংলার গর্ব অ্যাওয়ার্ড পেয়েছেন শর্মিষ্ঠা শিকদার,  অভিজিৎ রায়, পল্লবী সেনগুপ্ত, ডক্টর সত্য নারায়ণ প্রসাদ গোস্বামী, বিখ্যাত জ্যোতিষী রোহিণী আচার্য ঘোষ, ইন্দ্রানী চৌধুরী, মিমিক্রি আর্টিস্ট অভিষেক সাহা,  অভিক সাহা, ভোকালিস্ট সর্বজিৎ ঘোষ, আকাশ নন্দী ও আরো অনেকেই। এই অনুষ্ঠানটি কর্নধার জয়ন্ত পর্বত পৃথা পর্বত এর উদ্যোগে হয়।

এই অনুষ্ঠানটি সহযোগিতা করেছেন টলিউড টকিজ। অনুষ্ঠানের অফিসিয়াল ফুড পাটনার ভিকারাম চান্দমাল ওয়াও মোমো।বিউটি পার্টনার ভিএলসিসি, ইকরা ফ্যাশন, হিমাভান বিউটি। উপহার দিয়েছেন প্যাসিফিক ডিজাইন,   ব্রহামান কুলটিয়া জুয়েলার্স, ওয়াল্ড ভিশন,  প্রফেক্স, গ্লিটার ম্যাগাজিন, ক্রিয়েটিভ পার্টনার তিথি ক্রিয়েটিভ, SRL প্রোডাকশন হাউস, RAW management partner, আর জি সেলুলার, সিটি ইভেন্টস ও আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *