কলেজ স্কোয়ার সংলগ্ন সূর্য সেন স্ট্রীটে অভিনব ‘বর্ষশেষে বর্ষবরণ’

Kolkata Politics

কলকাতা: শুক্রবার সন্ধ্যা ৫ টায় কলেজ স্কোয়ার সংলগ্ন সূর্য সেন স্ট্রীটে ৪০নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ‘বর্ষশেষে বর্ষবরণ’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ষশেষে নতুন বছরকে বরণ করার এই আয়োজনে ওয়ার্ডের সব বয়সের বাসিন্দাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পরার মত। মঞ্চে পরিবেশিত হয় বর্ষবরণের মনোগ্রাহী সঙ্গীত ও নৃত্যানুষ্ঠান।

৪০নং ওয়ার্ডের পৌরপ্রতিনিধি সুপর্ণা দত্তের ব্যবস্থাপনায় ও উদ্দালক বিশ্বাসের বিশেষ সহযোগিতায় আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ শ্রী সুদীপ বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দফতরের মাননীয় মন্ত্রী শ্রী বিপ্লব মিত্র, মাননীয় উপ-মহানাগরিক ও বিধায়ক শ্রী অতীন ঘোষ, মাননীয় বিধায়ক শ্রী অশোক দেব, তৃণমূল কংগ্রেসের মানিকতলা বিধানসভার আহ্বায়ক শ্রীমতী শ্রেয়া পান্ডে, রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সম্পাদিকা শ্রীমতী প্রিয়দর্শিনী ঘোষ বাওয়া সহ কলকাতা পুরসভার বিভিন্ন ওয়ার্ডের মাননীয় পৌরপ্রতিনিধিরা।

মাননীয় সাংসদ শ্রী সুদীপ বন্দ্যোপাধ্যায় জানান নববর্ষ উদযাপন বাংলার সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অঙ্গ। বর্ষবরণের এই অনুষ্ঠান আয়োজন করার জন্য তিনি আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন। ক্রেতা সুরক্ষা মন্ত্রী শ্রী বিপ্লব মিত্র কলেজ স্কোয়ার এলাকার ঐতিহাসিক গুরুত্বের কথা স্মরণ করে বলেন এই এলাকা বাংলার সংস্কৃতি ও জ্ঞানচর্চার পীঠস্থান। তাই এখানকার নববর্ষ উদযাপনে এসে তিনি খুবই আনন্দিত। ওয়ার্ডের পৌরপ্রতিনিধি সুপর্ণা দত্ত এই অনুষ্ঠানে স্বতস্ফূর্ত অংশগ্রহণের জন্য ওয়ার্ডের সকল বাসিন্দা ও মাননীয় অতিথিদের ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *