অভিজিৎ পাল-এর ভাবনা, কাহিনী, চিত্রনাট্য ও সঙ্গীত অবলম্বনে ‘এফ এম ডি মিউজিক বাংলা’ ইউটিউব চ্যানেল আজ প্রকাশ হলো

Business Entertainment

কোলকাতা : অভিজিৎ পাল-এর ভাবনা, কাহিনী, চিত্রনাট্য ও সঙ্গীত অবলম্বনে ‘এফ এম ডি মিউজিক বাংলা’ ইউটিউব চ্যানেল আজ প্রকাশ করল স্বনামধন্য জাদুকর জুনিয়র পি সি সরকারের জীবনী নির্ভর ‘জুনিয়র দ্য ম্যাজিসিয়ান অব অল টাইম’-এর প্রথম পর্ব।

কোলকাতা প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অভিজিৎ পাল জানান, “সিনিয়র পি সি সরকার মারা যাওয়ার পর জুনিয়র পি সি সরকারের ধীরে ধীরে বিখ্যাত হওয়ার নেপথ্য কাহিনী নিয়েই তৈরী হয়েছে অ্যানিমেশন ভিত্তিক ১৪ মিনিটের প্রথম পর্ব। চার পর্বের মধ্যে আজ প্রথম পর্ব প্রকাশিত হল।”অনুষ্ঠানে জুনিয়র পি সি সরকার, জয়শ্রী সরকার, মৌবনী সরকার এবং মদন মিত্র সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সূর্য উদয়ের দেশবলা হয় জাপান কে। কিন্তু ভারত হলো সূর্য তৈরির দেশ। জুনিয়র আমরা প্রত্যেকে সব্বাই।অভিজিৎ এই জুনিয়র কে নিয়ে তৈরী করলো , জুনিয়র the magician all times. আসলে জন্ম দুপ্রকার। একটা সাল তারিখ অনুযায়ী আর একটা নিজের কর্মে। অভিজিৎ নচিকেতা এর আদর্শে বিশ্বাসী। সেই পথেই একের পর এক কাজ নিষ্ঠা করে করে যাচ্ছে।

সব্বার চোখে জল। কিছুটা হলেও পূর্ণতা পেলো অভিজিৎ এর স্বপ্নের প্রজেক্ট। মূলতঃ চার ভাগে আসছে এই সিরিজ FMD BANGLA  এর ইউটুব চ্যানেলে এই কাজ রিলিজ করছে। নেপথ্যে গলা দিয়েছেন খরাজ মুখার্জি। এক অসাধারণ অ্যানিমেশন সিরিজ হয়েছে “জুনিয়র ” অভিজিৎ এর কাজ ভাইরাল মুখী নয় দর্শণমুখী। এছাড়াও নতুন প্রজন্মের সীমা দেবনাথ, চিরকর অতনু, ডি পি সিদ্ধার্থ, সহ অনেকে জুনিয়র পুরস্কারে সম্বর্ধত হন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *