সেনসোডাইন ‘বিশ্ব মৌখিক স্বাস্থ্য দিবস’ ঘিরে বিভিন্ন উদ্যোগের সাথে ভারতীয়দের “বিসংবেদনশীল টুওরাল হেলথ” করতে উত্সাহিত করে

Kolkata West Bengal

কলকাতা : সেনসোডাইন, Haleon (পূর্ববর্তী GlaxoSmithKline কনজিউমার হেলথকেয়ার) এর একটি নেতৃস্থানীয় মৌখিক যত্ন ব্র্যান্ড, ‘বিশ্ব মৌখিক স্বাস্থ্য দিবস’ উদযাপনের জন্য ১৩ – ৩১ মার্চ ২0২৩ থেকে একটি প্রচারণা শুরু করেছে৷ প্রচারাভিযান ‘BeSensitiveToOralHealth’ ভোক্তাদের সক্রিয় মৌখিক যত্নের প্রয়োজনীয়তা সম্পর্কে শিক্ষিত করতে এবং তাদের একটি প্রাথমিক দাঁতের পরামর্শ সক্ষম করার জন্য শুরু করা হয়েছিল।

টিম সেনসোডাইন ভারতের চারটি অঞ্চলের ৭০টি শহরে দাঁতের স্বাস্থ্যবিধি এবং মৌখিক যত্নের প্রাথমিক বিষয়ে সচেতনতা তৈরি করতে প্রায় ৫০০টি ডেন্টাল ক্যাম্পের পরিকল্পনা করেছে, প্রায় ৫,০০০ রোগীকে লক্ষ্য করে। এছাড়াও, ৮৫টি শহরে ১০০ টিরও বেশি ডেন্টাল কলেজ এবং আনুমানিক ৩০০০টি ডেন্টাল ক্লিনিকের সাথে অংশীদারিত্বে, সেনসোডাইন ভারত জুড়ে প্রায় ১ লক্ষ + গ্রাহকদের জন্য বিনামূল্যে ডেন্টিস্ট পরামর্শের পরিকল্পনা করেছে৷ প্র্যাক্টোর সাথে অংশীদারিত্বে, টিম সেনসোডাইন প্রায় ৩০,০০০ জনকে বিনামূল্যে দাঁতের পরামর্শ প্রদানের লক্ষ্যমাত্রা নিচ্ছে।

ক্যাম্পেইনের সাফল্যের বিষয়ে মন্তব্য করে, মিসেস অনুরিতা চোপড়া, হেড অফ মার্কেটিং – ওরাল কেয়ার, ইন্ডিয়া সাব-কন্টিনেন্ট হ্যালিওন (প্রথম সময়ে গ্ল্যাক্সোস্মিথক্লাইন কনজিউমার হেলথকেয়ার) বলেন, “সেনসোডাইন এখন এক দশকেরও বেশি সময় ধরে ভারতে একটি বিশ্বস্ত ব্র্যান্ড, যার জন্য পরিচিত। ভোক্তাদের মধ্যে ড্রাইভিং অবস্থা শিক্ষা এর পদ্ধতি. এই ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে, আমাদের মিশন ছিল লোকেদেরকে আরও ভালো মৌখিক স্বাস্থ্যের প্রয়োজনীয়তা সম্পর্কে শিক্ষিত করা, এইভাবে তাদের জীবনযাত্রার মান উন্নত করা। যদিও আমরা আমাদের সামগ্রিক স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হয়েছি, আমরা এখনও মৌখিক স্বাস্থ্য এবং স্বাস্থ্যবিধি উপেক্ষা করি যা আমাদের সামগ্রিক স্বাস্থ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। এই প্রচারণার মাধ্যমে, আমরা লোকেদের তাদের মৌখিক স্বাস্থ্য ও পরিচ্ছন্নতার দায়িত্ব নিতে উত্সাহিত করতে সক্ষম হয়েছি।

ভাবনা সিক্কা, ক্যাটাগরি প্রধান – ওরাল হেলথ কেয়ার-হ্যালিওন (পূর্ববর্তী গ্ল্যাক্সোস্মিথক্লাইন কনজিউমার হেলথ কেয়ার) ক্যাম্পেইনের সাফল্যে তার উচ্ছ্বাস প্রকাশ করেন এবং বলেন, “আমরা বিশ্বাস করি যে প্রত্যেকেরই ভাল ওরাল কেয়ার অ্যাক্সেস পাওয়ার যোগ্য, এবং তাই ‘বিসেনসিটিভ টুওরাল হেলথ’ ক্যাম্পেইনের সাথে , আমরা ভারতীয়দেরকে তাদের মৌখিক স্বাস্থ্যের আরও ভাল যত্ন নিতে এবং দাঁতের পরামর্শে অ্যাক্সেস প্রদান করার জন্য সঠিক জ্ঞান এবং সমাধান দিয়ে ক্ষমতায়ন করতে সফল হয়েছি। এই উদ্যোগগুলি মৌখিক স্বাস্থ্যের ফলাফলের উন্নতি এবং ভাল বজায় রাখার গুরুত্ব সম্পর্কে সচেতনতা তৈরি করার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। মৌখিক স্বাস্থ্যবিধি.”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *