ফ্যান্টম ভি ফোল্ড-এর দারুণ লোভনীয় দাম ঘোষণা করল টেকনো, আর স্পার্ক গো 2024প্রকাশ করল টলিউড তারকা যিশু সেনগুপ্তের হাত দিয়ে

Business

• ফ্যান্টম ভি ফোল্ড-এর 69,999/- টাকার বিশেষ উৎসব মূল্য ঘোষণা করল টেকনো, এমনিতে এর দাম ছিল 88,888/- টাকা
• বিখ্যাত অভিনেতা যিশু সেনগুপ্ত কলকাতায় বহু প্রতীক্ষিত স্পার্ক গো 2024 প্রকাশ করলেন

কলকাতা : বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো তাদের অতি জনপ্রিয় ফ্যান্টম ভি ফোল্ড ফোনের বিশেষ উৎসব মূল্য 69,999/-টাকা ঘোষণা করেছে। এমনিতে যে ফোনের দাম ছিল বাজারের ধারা বদলে দেওয়া 88,888/- টাকা, তার নতুন দাম আসন্ন উৎসবের আনন্দ বাড়িয়ে দিল। এই ঘোষণা করা হল কলকাতায় টেকের বিশিষ্ট খুচরো বিক্রেতা দ্য প্রাইম মোবাইল অ্যান্ড গ্যাজেট স্টোরে বিখ্যাত অভিনেতা যিশু সেনগুপ্তের উপস্থিতিতে। এর উদ্দেশ্য পূর্বাঞ্চলের বহুমুখী ও সদা পরিবর্তনশীল বাজারে ব্র্যান্ডের অবস্থান এবং বাজারের সঙ্গে সংযোগ প্রতিষ্ঠা করা এবং আরও জোরদার করা।

গর্বের সঙ্গে ভারতে তৈরি ভাঁজ করে রাখা ফোন ফ্যান্টম ভি ফোল্ড স্মার্টফোনের ভাঁজ করে রাখা ফোনের বিভাগে বিপ্লব এনেছে যুগান্তকারী দাম ধার্য করে। এটাই ১ লক্ষ টাকার কম দামে প্রথম ভাঁজ করে রাখা ফোন। ক্রেতাদের অপূর্ণ প্রয়োজনগুলো মেটাতে সযত্নে তৈরি এই ডিভাইসে আছে একটা এয়ারোস্পেস-গ্রেড ড্রপ-শেপড হিঞ্জ, যাতে ভাঁজের দাগবিহীনভাবে মসৃণ ভাঁজ করার অভিজ্ঞতা পাওয়া যায়।

এতে আছে একটা 7.65 ইঞ্চি 2K LTPO AMOLED ফোল্ডেবল ডিসপ্লে, যা ভাঁজ করে রাখা ফোনগুলোর মধ্যে সবচেয়ে বড়। এটা ক্রেতাদের মসৃণভাবে একাধিক কাজ একসঙ্গে করতে পারা এবং আরও বেশি উৎপাদনশীলতা পাওয়ার অভিলাষ মেটায়। এই স্মার্টফোন দিচ্ছে একটা 5 লেন্সের আলট্রা এইচ ডি ক্যামেরা সিস্টেম। এতে আছে মগ্ন করে রাখার মত দেখার অভিজ্ঞতা আর ছবির ব্যতিক্রমী গুণমানের প্রতিশ্রুতি। সেরা কর্মদক্ষতার জন্যে এই ডিভাইসকে চালায় অত্যাধুনিক MediaTek 9000+ 5G প্রোসেসর।
এই অনুষ্ঠানে অরিজিৎ তলাপাত্র, সিইও, টেকনো মোবাইল ইন্ডিয়া, বললেন, “টেকনোর দীর্ঘমেয়াদি লক্ষ্যের কেন্দ্রে আছে ‘স্টপ অ্যাট নাথিং’ কথাটার প্রতি অবিচল দায়বদ্ধতা।

এই দায়বদ্ধতা সারা ভারতে ছড়িয়ে থাকা আমাদের ক্রেতাদের নানারকম চাহিদা মেটানোর মত সেরা গুণমানের ডিভাইস জোগানোর কাজে নিবেদিত। আমরা আজ কলকাতায় যিশু সেনগুপ্তের হাত ধরে ফ্যান্টম ভি ফোল্ড ফোনের বিশেষ দাম ঘোষণা করলাম আর স্পার্ক গো 2024 করলাম, যাতে পূর্বাঞ্চলে আমাদের যে অমূল্য ক্রেতারা রয়েছেন তাঁদের সম্মান জানানো যায়।

সারা দেশে উদ্ভাবনীমূলক প্রযুক্তি ছড়িয়ে দেওয়ার যে দীর্ঘমেয়াদি লক্ষ্যকে আমরা সর্বাধিক গুরুত্ব দিই, এই বিশেষ হস্তক্ষেপ তা পূরণের দিকে অন্যতম প্রধান পদক্ষেপ। দুটো প্রোডাক্টের প্রকাশই আমাদের সেই অবিরাম প্রচেষ্টার নজির, যার উদ্দেশ্য প্রত্যেক ভারতীয়ের হাতে এমন একটা ডিভাইস তুলে দিয়ে তাঁর ক্ষমতায়ন করা, যা মসৃণভাবে তাঁর রোজকার জীবনে প্রিমিয়াম ফিচারগুলো জুড়ে দিতে পারে।”

6,699/- টাকার দারুণ দাম ধার্য করা হয়েছে স্পার্ক গো 2024ফোনের। এটা এক উচ্চমানের প্রারম্ভিক স্তরের স্মার্টফোন, যা ওই একই অনুষ্ঠানে প্রকাশ করা হল। ‘ভারত কা অপনা স্পার্ক’ চালু করা হয়েছে উচ্চাকাঙ্ক্ষী ভারতের বাজেট স্মার্টফোন বিভাগে টেকনোর অবস্থান আরও জোরদার করার লক্ষ্য নিয়ে।


টেকনো স্পার্ক গো 2024 ব্যতিক্রমী ফিচারের কারণে সব ফোনের থেকে আলাদা। সেই ফিচারগুলোর মধ্যে রয়েছে আরও মসৃণ স্ক্রোলিংয়ের জন্যে এই বিভাগের সর্বপ্রথম ডায়নামিক পোর্ট সমেত 90Hz DOT-IN ডিসপ্লে, ইন্টারঅ্যাকটিভ ইউজার অভিজ্ঞতা এবং নির্ঝঞ্ঝাট ও প্রিমিয়াম অভিজ্ঞতার জন্যে একটা সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরেকটা অভিনব ফিচার হল এই বিভাগের সর্বপ্রথম DTS ডুয়াল স্টিরিও স্পিকার। এই স্পিকার সমৃদ্ধ অডিও অভিজ্ঞতার জন্যে 400% বেশি আওয়াজ দেয়। সাধ্যমত দামের কথা মাথায় রেখে বানানো স্পার্ক গো ২০২৪ সেইসব ক্রেতাদের প্রয়োজন মেটায় যাঁরা প্রিমিয়াম স্মার্টফোনের ফিচার চান বিরাট দাম না দিয়ে। স্পার্ক গো 2024 নিকটবর্তী খুচরো বিক্রয়কেন্দ্রগুলোতে আর অ্যামাজনে পাওয়া যাবে 7 ডিসেম্বর 2023 থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *