বিশ্বের মায়েদের ৭ চিয়ার্স শুধু একদিন নয়, প্রতিদিনই মনে হয় যেন মা দিবস

Food Kolkata West Bengal

কলকাতা :মাদার্স ডে’ এই দিনটি পৃথিবীর সব মায়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। গ্রীসই প্রথম স্থান যেখানে মূলত মা দিবস এর সূচনা করেছিল, এবং বর্তমানে এটি বিশ্বব্যাপী একটি আন্তর্জাতিক দিবস হিসাবে পালিত হয়। মা সমগ্র সমাজকে এক অপরিমেয় অবদান প্রদান করে যা প্রচেষ্টার সাথে তুলনা করা যায় না।

যদিও এই দিনটি প্রতি বছর মে মাসের দ্বিতীয় রবিবারে পালিত হয়, তবুও আমাদের মায়েদের আমাদের প্রতি তাদের ভালবাসার কতটা প্রশংসা এবং সমর্থন করি তা দেখানোর জন্য আমাদের প্রতিটি দিনটিকে মা দিবস হিসাবে বিবেচনা করা উচিত।

ভারতীয় সমাজে আমাদের মায়েরা বরাবরই এক অনন্য স্থান অধিকার করে এসেছেন, আর এমন আনন্দঘন সময়ে মিষ্টি ও মুখরোচক সুস্বাদু খাবার দিয়ে মেজাজকে উজ্জ্বল করার সুযোগ কলকাতা কখনও হাতছাড়া করেনি।

আন্তর্জাতিক মাতৃদিবসের এই বিশেষ অনুষ্ঠানে ৭থ হ্যাভেন কলকাতা ৭ মে ২০২৩ থেকে শুরু করছে গোটা সপ্তাহের জন্য বেকিং আইটেমগুলির একটি বিশেষ লাইন-আপ। যে সব সুস্বাদু খাবার থাকছে, তার মধ্যে রয়েছে থিমভিত্তিক কেক এবং মানুষের পছন্দ অনুযায়ী বিশেষভাবে কাস্টমাইজ করা অন্যান্য ডেজার্ট আইটেম।

এই বিশেষ করে বেক করা কেকগুলোর মধ্যে কয়েকটার সম্বন্ধে বিস্তারিতভাবে উল্লেখ করা হচ্ছে, যাতে আপনি এবং আপনার মায়ের মধ্যে কেক, মিষ্টান্ন এবং ভালবাসা ছাড়া আর কিছুই না থাকে।

নাম – ফ্লোরাল ফ্যান্টাসি কেক

বর্ণনা – এই শৈল্পিক হাতির দাঁতের রঙের কেকের চরম সৌন্দর্য এবং অধঃপতন দ্বারা মোহিত, বিস্ময়কর গোলাপী ফুলের নলের সজ্জা এবং চকচকে সোনালী ফোঁটা দ্বারা সজ্জিত।

নাম – বেস্ট মম এভার কেকবর্ণনা – এই রিচ চকোলেট ট্রাফল কেক যে কোনও চকোলেটপ্রেমীর কাছেই স্বপ্নের মতো। প্রতিটি কামড় একটি স্বর্গীয় অভিজ্ঞতা, যেহেতু রেশমী মসৃণ গানাচি মুখের মধ্যে গলে যায়, তার সমৃদ্ধ, চকলেটের স্বাদ মুক্ত করে।

নাম – মা দিবসের বিশেষ আর্চ কেক

বর্ণনা – উপরে তুষারপাত হল একটি ক্রিমযুক্ত আনন্দ, যার বৈশিষ্ট্য হল ঝাপসা চাবুকের মত ক্রিম এবং চমত্কার ফুলের সাজসজ্জায় সজ্জিত। প্রতিটি কামড়ই সুস্বাদু ও টেক্সচারের সিম্ফনি। চেরি, সমৃদ্ধ চকোলেট নোটের টানটান মাধুর্য আর ফ্রস্টিং-এর বাতাসের ক্রিমিনেস মিলেমিশে একাকার হয়ে যায় নিখুঁত সামঞ্জস্যে।

এই বিশেষ রেঞ্জের কেক আপনার মাকে অবাক করার একটি নিখুঁত উপায় হয়ে উঠতে পারে, এবং তাকে দেখাতে পারে যে তিনি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। এই বিশেষ দিনে তাকে সত্যিকারের লালিত এবং ভালোবাসার অনুভূতি দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *