বিনায়ক অটোমোবাইলের ষষ্ঠ বিপণন কেন্দ্র খুলল তারাতলায়

Business

কোলকাতা : ‘বিনায়ক অ্যাম্পিয়ার’ নামের আড়ালে আজ অপরাহ্নে ‘বিনায়ক অটোমোবাইল’-এর ষষ্ঠ বিপণন কেন্দ্র খুলল তারাতলায়। ‘গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড‘-এর জাতীয় বিক্রয় প্রধান সব্যসাচী চক্রবর্তী, গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড’-এর আঞ্চলিক বিক্রয় প্রবন্ধক শঙ্কর রায়, ‘বিনায়ক অটোমোবাইল’-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া ও চুমকি গোড়িয়া-র উপস্থিতিতে পথ চলা শুরু করল ‘বিনায়ক অটোমোবাইল’-এর ষষ্ঠ বিপণন কেন্দ্র।

“ব্যাটারি চালিত দ্বিচক্র যান নিয়ে এমনিতেই মহানগরবাসীর মনে দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। সেই দ্বিধাদ্বন্দ্ব দূর করতেই মূলত এগিয়ে এসেছে বিনায়ক অটোমোবাইল।
দক্ষিন ২৪ পরগনার জেলা সদরে ডিলার পয়েন্ট থাকার পরেও জনসচেতনতার লক্ষ্যে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে আমাদের কর্মীরা,” এমনটাই জানানো হয়েছে ‘বিনায়ক অটোমোবাইল’-এর তরফ থেকে।

আজ সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে ‘বিনায়ক অটোমোবাইল‘-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া জানিয়েছেন, ” আমাদের বিপণন কেন্দ্র থেকে ক্রেতারা ‘প্রাইমাস’, ‘ম্যাগনাস এক্স’ এবং ‘জিল এক্স’ নামের তিনটে ব্যাটারি চালিত যান দেখতে ও কিনতে পারবেন। এর পাশাপাশি ব্যাটারি চালিত দ্বিচক্রযানের রক্ষনাবেক্ষন ও গৃহ পরিষেবাও এই বিপণন কেন্দ্র থেকে উপলব্ধ হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *