SAI এবং MYAS ভারত সরকার দ্বারা আয়োজিত এবং পিনচাক সিলাট স্পোর্টস অ্যাসোসিয়েশন বেঙ্গল দ্বারা আয়োজিত ইন্ডিয়া উইমেন পিনচাক সিলাট লীগ 2023 সমাপ্ত হয়েছে

Sports West Bengal

কলকাতা : SAI এবং MYAS ভারত সরকারের উদ্যোগে ও পিনচ্যাক সিলাট স্পোর্টস অ্যাসোসিয়েশন বেঙ্গলের আয়োজনে এসভিএস মারোয়ারি হাসপাতাল অডিটোরিয়াম 118, রাজা রামমোহন সরণি”তে ২৬ ও ২৭ আগস্ট দু – দিন ব্যাপী খেলো ইন্ডিয়া উইমেনস পিনচ্যাক সিলাট লীগ ২০২৩ অনুষ্ঠিত হয়ে গেল।এই টুর্নামেন্টে ১০ টি জেলার মোট ১২০ জন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল।

এই ১২০ জন প্রতিযোগীদের মধ্যে আবার চারটে ক্যাটাগরিতে ভাগ করা হয়েছিল সেগুলো হল প্রি-টিন, প্রি-জুনিয়র, জুনিয়র, সিনিয়র। ২৬ শে আগস্ট এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী মৃদুল ব্যানার্জি, জাতীয় কোচ, ভারতীয় ফুটবল দল,শ্রীমতি তপতী ঘোষ, সভাপতি, রামমোহন কলেজ ফর উইমেন,শ্রী তপন ঘোষ, সভাপতি, PSSAB,তমোঘ্ন ঘোষ, ভাইস প্রেসিডেন্ট, PSSAB,অসীম কে বন্দ্যোপাধ্যায় সিনিয়র জাতীয় সাঁতার প্রশিক্ষক,শ্রী সুনীল সিং, মহাসচিব, PSSAB, সুরেশ শর্মা, প্রশাসক, এসভিএস মারোয়ারি হাসপাতাল,শ্রীমান হৃষিকেশ মহারাজ, গৌড়িয়া মিশন মঠ, বাগবাজার, মৌলি পয়রা, শারীরিক শিক্ষার শিক্ষক, মহারাজা কসিমবাজার স্কুল,শ্রী রাজেশ সিনহা, কাউন্সিলর, কেএমসি এছাড়াও অনেক বিশিষ্ঠ ব্যক্তিরা।


২৭ শে আগস্ট ছিল প্রতিযোগিতার শেষ দিন। প্রতিযোগিতার সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমরপিতা রায় চৌধুরী, জেলা যুব আধিকারিক, WB সরকার,মি. নাসকিন বক্স, WBCS Exe Asst Comm.Tax Officer,সুরেশ শর্মা, সভাপতি, লায়ন্স ক্লাব উত্তর-পশ্চিম অঞ্চল,শ্রী মহেশ শর্মা, কাউন্সিলর, কেএমসি,শ্রী এস এন দত্ত, সিনিয়র অ্যাডভোকেট, কলকাতা হাইকোর্ট এছাড়াও অনেক গুণী ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *