বেক ইন্ডিয়া বেক-এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হলেন আন্তর্জাতিক পুরষ্কারপ্রাপ্ত কেক শিল্পী প্রাচি ধবল দেব

Business Food Kolkata National

কলকাতা : কলকাতাকে মন্ত্রমুগ্ধ করতে তিন দিনের প্রদর্শনী নিয়ে উপস্থিত হয়েছে বেক ইন্ডিয়া বেক। এমন একটি উৎসব যা বেকিংয়ের শিল্প ও আবেগকে জাগিয়ে তোলার জন্য তৈরি করা হয়েছে। অনুষ্ঠানটি, শহরে আত্মপ্রকাশ করে এবং অংশগ্রহণকারীদের রন্ধনসম্পর্কীয় সৃজনশীলতার রাজ্যে নিমজ্জিত করে।

অনুষ্ঠানটি শুধু মাত্র একটি কেক প্রতিযোগিতা নয়। কেক-এর ডেমো, কেক সম্পর্কিত পরীক্ষামূলক কুইজ প্রতিযোগিতা, এবং ভারতের শীর্ষ কেক শিল্পীদের সাথে মুখোমুখি হওয়া। অংশগ্রহণকারীরা বেকার্স ফুড স্টলে সুস্বাদু খাবারের স্বাদ গ্রহণ করেন, বিভিন্ন বেকারি কেনাকাটার অভিজ্ঞতা অন্বেষণ করেন এবং অন্যান্য বিভিন্ন ক্রিয়াকলাপে নিযুক্ত হন যা অনুষ্ঠানটিকে অবিস্মরণীয় করে তোলেন।

অনুষ্ঠানের উপরি পাওনা হিসাবে প্রাচী ধবল দেব যিনি একজন আন্তর্জাতিক পুরষ্কারপ্রাপ্ত কেক শিল্পী, প্রধান অতিথি এবং প্রধান বিচারক হিসাবে অনুষ্ঠানটি উপভোগ করেন। লন্ডনের ওয়ার্ল্ড বুক অফ রেকর্ডস দ্বারা প্রত্যয়িত তিনটি বিশ্ব রেকর্ড রয়েছে তার। তার অনুপ্রেরণামূলক উপস্থিতি অনুষ্ঠানটিকে উন্নত করেছে, বেকিংয়ের শৈল্পিকতার উপর জোর দিয়েছে, যেখানে প্রতিটি কেক আবেগের ক্যানভাস হয়ে ওঠে।

প্রাচী ধবল দেব বলেন করেছেন, “আমার কাছে বেকিং হল এক ধরনের শৈল্পিকতা যেখানে প্রতিটি কেক আমার আবেগের ক্যানভাস হয়ে ওঠে৷ স্বাদ এবং সৃজনশীলতার জগতে, প্রতিটি সৃষ্টি একটি অনন্য গল্প বলে – একটি গল্প যা স্বাদের কুঁড়ি এবং যারা প্রশ্রয় দেয় তাদের হৃদয়ে স্থায়ী ছাপ ফেলে।”

বেক ইন্ডিয়া বেক শুধুমাত্র বেকিংয়ের আনন্দই নিয়ে আসেনি বরং এটি শৈল্পিক অভিব্যক্তির জন্য একটি ক্যানভাস হয়ে উঠেছে, যা প্রাচি ধবল দেবের ভাগ করা দক্ষতা এবং অনুপ্রেরণা দ্বারা পরিচালিত হয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *